Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

যাত্রাবাড়ী কোনাপাড়ায় ওয়াজ মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

 যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল কোনাপাড়াস্থ মারকাজুল উলুমিল হাদিসা মাদরাসা’র হাফেজ ছাত্রদের দস্তারবন্দী উপলক্ষ্যে ২দি ব্যাপী পঞ্চম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল পাড়াডগার আলী মোহাম্মদ খান রোডে গতকাল বৃহ্ষ্পতিবার থেকে শুরু হয়েছে। মাদরাসা কমিটির সাধারণ সম্পাদক, মোস্তাক আহমদের সভাপতিত্বে গতকালে মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, হযরত মাওলানা হাবিবুর রহমান হেলালি, বিশেষ বক্তা ছিলেন, পীরজাদা হযরত মাওলানা এহসান উদ্দিন আহমেদ খান।

আজ মাহফিলের শেষদিনের মাহফিল উদ্বোধন করবেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ এ কে এম ফজলুল হক খান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, কুমিল্লার ফতেহাবাদ দরবার শরীফের গদীনশীন পীর হযরত মাওলানা পীরজাদা আল্লামা শফিকুল ইসলাম। বিশেষ বক্তা- মুফতি কামাল উদ্দিন রাশেদী সহ দেশ বরেন্য ওয়াজিনে কেরাম বক্তব্য রাখবেন। মাতুয়াইলের বিশিষ্ট সমাজকর্মী ও শিক্ষানুরাগী সংগ্রঠক ও মারকাজুল উলুমিল হাদীসা মাদরাসার সভাপতি আলহাজ্ব ওবায়দুল্লাহ খান হিমুর সভাপতিত্বে আজকের মাহফিলে প্রধান অতিথি হিসেবে থাকবেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ৬৫নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সামসুদ্দিন ভ’ঁইয়া সেন্টু। বিশেষ অতিথি হিসেবে স্থানীয় ও দেশবরেণ্য ব্যত্বিতবর্গ উপস্থিত থাকবেন বলে আশা করা যাচ্ছে।

উক্ত ইসলামি মাহফিলে দলে দলে উপস্থিত হয়ে হাফেজ ছাত্রদের দস্তারবন্দী, কোরান-হাদীসের আলোচনা ও দোয়া মুনাজাতে শরিক হওয়ার জন্য এন্তেজামিয়া কমিটির পক্ষ থেকে সকলের প্রতি আমন্ত্রণ জানানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়াজ মাহফিল

১৩ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ