Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৭

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৪৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গত বুধবার সকাল ৬টা থেকে গতকাল বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ এ অভিযান পরিচালনা করে।

ডিএমপির সহকারী পুলিশ কমিশনার (মিডিয়া) মো. মফিজুর রহমান পলাশ বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১১ হাজার ৬৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, ২৬০ গ্রাম হেরোইন, ২ কেজি ৭৮০ গ্রাম গাঁজা, ২০ বোতল ফেন্সিডিল ও ৪০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৯টি মামলা করা হয়েছে। ডিএমপির এই কর্মকর্তা আরও বলেন, গ্রেফতার ৪৭ জনের মধ্যে এক মাদককারবারীর কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এমদাদুল হক (৪৫) নামের ওই মাদক কারবারী কক্সবাজার সদর উপজেলার মেহেরগুনা গ্রামের জানে আলমের ছেলে। বুধবার রাতে ফকিরাপুল বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিএমপির কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) ফেইক কারেন্সি নোট টিম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার এমদাদ জানায়, তিনি কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারী ও খুচরা বিক্রি করতেন। তার বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকবিরোধী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ