Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

চট্টগ্রামে এএনজেড প্রপার্টিজের উইন্টার সেলস কার্ণিভাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৯, ১২:০৩ এএম | আপডেট : ১০:১০ পিএম, ২৯ নভেম্বর, ২০১৯

নগরীর নাসিরাবাদে দেশের অন্যতম আবাসন কোম্পানি এএনজেড প্রপার্টিজের ৫দিনব্যাপী উইন্টার সেলস কার্ণিভাল উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে পূর্ব নাসিরাবাদ সফদর আলী লেনে এস এম মুনইয়ার্ড প্রকল্পে প্রধান অতিথি থেকে কার্ণিভালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দৈনিক পূর্বকোণের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চসিকের কাউন্সিলর মোরশেদ আলম, প্রকল্পের ভূমি মালিক আকতার হোসেন, গৃহঋণ প্রদানকারি প্রতিষ্ঠান ডিবিএইচ চট্টগ্রামের প্রধান মোহেদুল মাওলা, রিজেন্ট এয়ারওয়েজের জেনারেল ম্যানেজার সুব্রকান্তি সেন শর্মা, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার মোস্তাফিজুর রহমান। বক্তব্য রাখেন এএনজেড প্রপার্টিজের প্রধান পরিচালন কর্মকর্তা মো. মাহমুদুল হক, উপ-প্রধান প্রকৌশলী দিলদার হোসেন।

এএনজেড প্রপার্টিজের প্রধান পরিচালন কর্মকর্তা মো. মাহমুদুর রহমান জানান, ফ্ল্যাট ক্রেতাদের নানা ধরনের সুযোগ ও অফার নিয়ে এ কার্ণিভাল শুরু হয়েছে। এতে এএনজেড প্রপার্টিজের নান্দনিক আবাসন প্রকল্প পূর্ব নাসিরাবাদ এসএম মুনইয়ার্ড ছাড়াও এএনজেড -এর যে কোন প্রকল্প থেকে ফ্ল্যাট বুকিং দিলেই ক্যাশ ডিসকাউন্টসহ নানান ধরনের সুবিধা পাবেন ক্রেতারা। প্রকল্পটি ইতিমধ্যে ৯০ ভাগ নির্মাণকাজ সম্পন্ন হয়েছে। আগামী এক বছরের মধ্যেই ক্রেতাদের এসএম মুনইয়ার্ডের ফ্ল্যাট হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন