Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ভোলা সদর উপজেলা আ.লীগের সম্মেলন

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৯, ১২:১৭ এএম

গতকাল সরকারি স্কুল মাঠে সকাল ১১টায় ভোলা সদর উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। সদর উপজেলা আ.লীগ সভাপতি মোশারফ হোসেনের সভাপত্বিতে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু।
সম্মেলনে সদর উপজেলার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও ডেলিগেটরা অংশগ্রহণ করেন। এ সময় ভোলা-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ টেলিফোনে বক্তব্যে রাখেন। তিনি বলেন, আপনাদের সমর্থনের কারণে আমি তোফায়েল আহমেদ হয়েছি। সারা জীবন সুখে দুঃখে আপনাদের পাশে ছিলাম, সামনের দিনগুলোতেও থাকব। সবাই এক হয়ে কাজ করবেন। সভায় বক্তব্য রাখেন জেলা আ.লীগের সহ-সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা যুবলীগের সভাপতি ও ভোলা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।
সম্মেলনে দ্বিতীয়বারের মত মোশারফ হোসেনকে সভাপতি ও নজরুল ইসলাম গোলদারকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা

২৬ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ