Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে ডাম্পার চাপায় দু’জনের মৃত্যু

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম


কক্সবাজার জেলা সদরের ঝিলংজা ইউনিয়নের পূর্ব মোক্তারকুল নামক স্থানে ডাম্পার দূর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন আবুল বশর (৮৫) নামের এক বৃদ্ধ ও খরুলিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ফাহাদ। দুর্ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দুপুর ২ টায়। তাদের পরিচয় নিশ্চিত করেছেন ঝিলংজা ইউনিয়ন পরিষদের স্থানীয় মেম্বার নাছির উদ্দীন। প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকায় বিয়ে বাড়িতে যাওয়ার অপেক্ষারত দুইজনকে হঠাৎ বেপরোয়া গতির ঘাতক ডাম্পার চাপা দিয়ে খাদে ফেলে যায়। এতে ঘটনাস্থলে আবুল বশর (৮৫) মারা যান।

ঘটনার আধাঘন্টা পর ক্রেন দিয়ে ঘাতক ডাম্পার তুলে স্কুলছাত্র ফাহাদকে ডাম্পারের নিচ থেকে উদ্ধার করা হয়। সাথে সাথে তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলেও বাচাঁনো সম্ভব হয়নি স্কুল শিক্ষার্থী ফাহাদকে।
বেপরোয়া গতির ডাম্পারটি তখন চালাচ্ছিল ওই ডাম্পারের হেলপার। ওই ঘাতক ডাম্পার বহুল আলোচিত-সমালোচিত আওয়ামী মটর চালকলীগের নেতা দরগাহ পাড়া এলাকার দিদারের বলে নিশ্চিত হওয়া গেছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ