Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ছারছীনা দরবার শরীফে তিন দিনব্যাপী মাহফিল শুরু আজ

ছারছীনা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ঐতিহ্যবাহী পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলাধীন ছারছীনা দরবার শরীফের তিন দিনব্যাপী ১২৯তম মাহফিল গতকাল বাদ মাগরীব ছারছীনা শরীফের পীর ছাহেব আলহাজ হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ জিকির-আজকার, তা’লীম, কোরআন তেলাওয়াত, হামদ-না’ত ও গুরুত্বপূর্ণ নসীহতের মাধ্যমে উদ্বোধন করা হয়।

আজ মাহফিলের প্রথম দিন। আগামী ১ডিসেম্বর বাদ জোহর হযরত পীর ছাহেব দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ কামনা করে তিন দিনব্যাপী মাহফিলের আখেরি মুনাজাত পরিচালনা করবেন। ইতোমধ্যে হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানগণ মাহফিলের ময়দানে এসে উপস্থিত হয়েছেন এবং মাহফিলে অংশগ্রহণের জন্য আরও হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানগণ দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে রিজার্ভ লঞ্চ, বাস, ট্রলারে করে যাত্রাপথে আছেন।

 



 

Show all comments
  • ** মজলুম জনত ** ২৯ নভেম্বর, ২০১৯, ৮:১৭ এএম says : 0
    দেশের ও জনগনের শান্তি সমমৃর্দি কামনা করে আল্লাহর দরবারে ফরিয়াদ করুন। আল্লাযেন বাংলাদের সামাজিক অর্থনৈতিক রাজনৈতিক শান্তি সমমৃর্দি ও রহমত দান করেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন