Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কালীগঞ্জে ৪ পিস্তল ও ১৩ রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৯, ৩:৩৩ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ থেকে চারটি পিন্তল, চারটি ম্যাগজিন ও ১৩ রাউন্ড গুলিসহ জোয়েব হোসেন সাকির (৪০) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার ভোরে কালীগঞ্জ উপজেলা বারোবাজারের মিঠা পুকুর এলাকা থেকে তাকে আটক করা হয়। সে যশোর জেলার কোতয়ালী থানার বারান্দিপাড়া এলাকার আব্দুল আওয়ালে ছেলে। শুক্রবার দুপুর ২টার দিকে কালীগঞ্জ থানা পুলিশের কাছে অস্ত্রসহ আটক অস্ত্র ব্যবসায়ীকে শপর্দ করা হয়। 

ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, অস্ত্র বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ-যশোর সড়কের বারোবাজার এলাকার মিঠাপুকুরে অভিযান চালায় র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে জোয়েব হোসেন সাকিরকে আটক করা হয়। পরে তার কাছে থাকা ব্যাগ থেকে চারটি বিদেশী অতাধুনিক পিস্তল, চারটি ম্যাগজিন ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটক জোয়েব হোসেন সাকির দীর্ঘদিন ধরে ইজি বাইকের ব্যাটারির ব্যবসার পাশাপাশি অস্ত্র বেচাকেনার ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে দুপুরে অস্ত্র আইনে মামলা করে কালীগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে বলছিলেন ঝিনাইদহ র‌্যাব-৬ এর শীর্ষ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র ব্যবসায়ী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ