Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে গাড়ির চাপায় ও ভবন থেকে পড়ে ২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৯, ৩:৫৮ পিএম

রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। মিরপুরে দুই গাড়ির চাপায় মনির (৩৫) ও শাহ আলীবাগ এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে আহাদ আলী (১৮) নামের এক শ্রমিক মারা গেছেন।
গতকাল বৃহস্পতিবার বিকেলে ও রাতে এ দুর্ঘটনাটি ঘটে। ঢাকা মহানগর পুলিশের দারুস সালাম থানার (এসআই) গোলাম মোস্তফা জানান, মনিরসহ তার দুই সহকর্মী গাবতলী পর্বত সিনেমা হলের সামনে রাস্তা পার হচ্ছিলেন। তখন দুই গাড়ি চাপা দিলে তিনি আহত হন।
পরে তার সহকর্মীরা তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক মনিরকে মৃত ঘোষণা করেন।
তিনি বলেন, ঘটনাটি বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। নিহত মনির গাবতলী কোটবাড়ি এলাকায় থেকে সেখানে একটি কামারশালায় কাজ করতেন।
এদিকে মিরপুরের শাহ আলীবাগে নির্মাণাধীন ভবন থেকে পড়ে আহাদ আলী নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত আহাদ আলীর চাচা আব্দুল করিম জানান, তাদের বাড়ি রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার আচুয়াভাটা গ্রামে। তার বাবার নাম ইলিয়াছ আলী।
বর্তমানে মিরপুর শাহ আলীবাগ ধানক্ষেত মোড় এলাকার নির্মাণাধীন ভবনে থাকতেন তিনি।
তিনি জানান, সন্ধ্যায় নির্মাণাধীন আটতলা ভবনের সাত তলায় কাজ করছিলেন আহাদ। অসাবধানতাবসত নিচে পড়ে যান। আহত অবস্থায় প্রথমে তাকে পঙ্গু হাসপাতলে নিয়ে যাওয়া হয়।
সেখানে আহাদের অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের পরিদর্শক ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, লাশ মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৃথক ঘটনায়

২৮ ফেব্রুয়ারি, ২০২২
২৭ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ