Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাফ দাড়ি কামিয়ে পেলেন ২৮ লাখ টাকা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৯, ৬:১৯ পিএম

সর্বকালের সেরা অলরাউন্ডার বলতে যে ক্রিকেটারদের নাম প্রথমেই মাথায় আসবে, জ্যাক ক্যালিস তাদের একজন। কলকাতা নাইট রাইডার্সের কোচিংয়ের দায়িত্বও সামলেছেন দীর্ঘদিন। বহু দিন পর সেই জ্যাক ক্যালিসই ফের শিরোনামে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন ক্যালিস। আর সেই ছবি একরকম তাক লাগিয়ে দিয়েছে নেটিজেনদের।

নভেম্বর মাস ছিল অর্থাৎ ‘নো শেভ নভেম্বর’। এই মাসেই দাড়ি বাড়িয়ে বিভিন্ন বিয়ার্ড লুক আনেন অনেকে। আর এমনই সময়ে কিছুটা আজব ভাবেই দাড়ি কাটলেন জ্যাক ক্যালিস। দাড়ি কেটেছেন ঠিকই। তবে একদিকে দাড়ি গোঁফ সবই রয়েছে, আর একদিক পুরোপুরি ভাবে কামানো।

তবে ক্যালিসের এমনতর দাড়ি কাটার পিছনে রয়েছে বিশেষ একটি কারণ। সেই কারণ হচ্ছে একসময়ের দাপুটে অলরাউন্ডারের নিজস্ব একটি ক্যাম্পেন রয়েছে। ক্যালিসের চালু করা সেই ক্যাম্পেনের নাম 'সেভ দ্য রাইনো চ্যালেঞ্জ’। দক্ষিণ আফ্রিকাতেই সম্প্রতি এই ক্যাম্পেন শুরু করেছেন ক্যালিস। বিশ্বব্যাপী গণ্ডার বাঁচাতে এই ধরনের উদ্যোগ নিয়েছেন ক্যালিস। ইনস্টাগ্রামে নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। আর ক্যাপশনে লিখেছেন, ‘এই হাফ দাড়ি কামানোর জন্য 'সেভ দ্য রাইনো চ্যালেঞ্জ’ এর জন্য এখনও অবধি আমি ৪,৮০,০০০ র‌্যান্ড (২৭ লাখ ৮২ হাজার টাকা) তুলেছি।’ সূত্র: এনডিটিভি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যালিস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ