Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৫২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৫২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও র‌্যাব। গত বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল শুক্রবার সকাল ৬টা পর্যন্ত নগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ এ অভিযান চালায়।

ডিএমপির সহকারী পুলিশ কমিশনার (মিডিয়া) মো. মফিজুর রহমান পলাশ বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে ৫০ জনকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৬৫২ পিস ইয়াবা ট্যাবলেট, ৭৭.৫ গ্রাম ৫১ পুরিয়া হেরোইন, ৫০৫ গ্রাম গাঁজা, ২২৯ বোতল ফেন্সিডিল ও ৮ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৯টি মামলা করা হয়েছে।

১৩০০ বোতল ফেনসিডিলসহ আটক ২ এদিকে, রাজধানীর গাবতলী পশুর হাট এলাকায় অভিযান চালিয়ে ১৩০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। তারা হলোÑ খাদেম ম-ল (৫০) ও আলাউদ্দিন (৬২)। গতকাল শুক্রবার ভোরে র‌্যাব-৪ এর একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে।
র‌্যাব-৪ এর অপারেশন অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি একটি দল গাবতলী পশুর হাট এলাকায় অভিযান চলায়। অভিযানে ১৩০০ বোতল ফেনসিডিল, একটি ট্রাক ও দু’টি মোবাইলসহ দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়।

আটকরা চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ফেন্সিডিল কিনে ট্রাকের সামনের অংশে ড্রাইভারের সিটের পাশে কেবিনের মধ্যে লুকিয়ে বহন করতো। পরে ঢাকায় এনে পারস্পরিক যোগাযোগের ভিত্তিতে ঢাকা ও আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করতো। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ