Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অধ্যাপক হেমায়েত উদ্দীন (রহ.) ছিলেন ইসলামী ঐক্যের প্রতীক -জমিয়তে তালাবা ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ইসলামী আন্দোলনের শীর্ষ নেতা অধ্যাপক হেমায়েত উদ্দীন (রহ.) ছিলেন, ইসলামী ঐক্যের প্রতীক। দ্বীনের প্রচার প্রসারে তিনি নিরলসভাবে কাজ করে গেছেন। ইসলামী আন্দোলনে তিনি ছিলেন অগ্রপথিক।

গতকাল শুক্রবার পুরানা পল্টনস্থ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে জমিয়তে তালাবা ফাউন্ডেশনের উদ্যোগে অধ্যাপক এ টি এম হেমায়েত উদ্দিনের রুহের মাগফেরাত কামনায় আয়োজি স্মরণ সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

ড. মাওলানা এ কে এম মাহবুবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও আলোচনায় বক্তব্য রাখেন, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী, ইসলামী ঐক্য আন্দোলনের আমীর মাওলানা আব্দুল আজীজ, প্রিন্সিপাল মাওলানা আবদুর রাজ্জাক, মাওলানা সুরুজ্জামান, মাওলানা আজিজুল হক মুরাদ, অধ্যাপক মরহুম হেমায়েত উদ্দিনের সাহেবজাদা হাফেজ জিয়াউদ্দিন, মাওলানা এ বি এম সিদ্দিকুর রহমান আশ্রাফী, সাবেক সভাপতি মাওলানা ইসমাইল ফারুক, মাওলানা আবদুল হামিদ, মাওলানা কাজী সাইফুদ্দিন, মাওলানা ইউসুফ সিদ্দিকী, মাওলানা আমীমুল ইহসান শাহীন, মাওলানা সৈয়দ হাবিবুল আলম পাটওয়ারী, মাওলানা আবু জাফল সালেহ, মাওলানা শফিকুর রহমান, ড. মাওলানা নজরুল ইসলাম, মাওলানা আজিজুল ইসলাম ও আবদুর রহমান।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়তে তালাবা ফাউন্ডেশন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ