Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ৩:২২ পিএম

গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর গ্রামে নিখোঁজ হওয়ার দু’দিন পর পুকুর থেকে জয় বিশ্বাস (৬) নামে একটি শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার সকালে লাশটি উদ্ধার করা হয়। জয় ওই গ্রামের ধর্মেন্দ্র বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে জয়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিলো না। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার সন্ধান পাননি পরিবারের লোকজন। এ ঘটনায় জয়ের বাবা সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম জানান, আজ শনিবার সকালে রঘুনাথপুর গ্রামে বাড়ির পাশের একটি পুকুরে জয়ের লাশ ভাসতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুটিকে হত্যার পর লাশ পুকুরে ফেলে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
এ ঘটনায় সকালে গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. ছানোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ