Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে দোকানিকে কুপিয়ে হত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ৩:২৩ পিএম

রাজশাহীতে পাওনা টাকা চাওয়ায় রমজান আলী (২৮) নামে এক দোকানিকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

আজ শনিবার নগরীর মালদা কলোনিতে এ হত্যাকাণ্ড ঘটে। রমজান আলী ওই এলাকার আবদুর রাজ্জাকের ছেলে। মালদা কলোনি ঈদগাহ মাঠ এলাকায় তার পান-সিগারেটের দোকান আছে।

রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, দোকানি রমজান একই এলাকার আরমানের ছেলে সোহেলের কাছে টাকা পেতেন। তারা দু’জনে বন্ধুও। আজ শনিবার সকাল ১১টার দিকে সোহেল দোকানে গেলে রমজান টাকা চান। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সোহেল ধারালো অস্ত্র দিয়ে রমজানের তলপেটে আঘাত করে পালিয়ে যান। পরে লোকজন গুরুতর আহত রমজানকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিলে বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়। পরে দুপুরে অভিযান চালিয়ে ঘটনার মূলহোতা সোহেলকে আটক করে পুলিশ।

ওসি জানান, ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে রামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আর অভিযুক্ত সোহেলকে আটকের পর থানায় নেয়া হয়েছে। তাকে হত্যাকাণ্ডের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় হত্যা মামলা হবে বলেও জানান বোয়ালিয়া থানার ওই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ