Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে ছাদ ধস আহতদের পাশে ইউএনও

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি আলআমিন এতিমখানার ভবনের ছাদ ধসে পরে যায়। এতে আহত হয় অর্ধশতাধিক। আহতদের খোঁজ খবর নিচ্ছেন উপজোলা নির্বাহী অফিসার শারমিন আক্তার। গদ বৃহস্পতিবার দুপুরে তিনি এতিমখানার আহত শিক্ষার্থীরা বর্তমানে কেমন আছে তা দেখতে আসেন।
হাসপাতাল থেকে ছেড়ে দেয়া আহতদের মধ্যে ১৩ জন বর্তমানে ফরাজীকান্দি আলআমিন এতিমখানায় রয়েছে। যাদের মধ্যে ৫ জনের পা ও ৪ জনের হাতে সমস্যার কারনে বড় ধরনের ব্যান্ডেজ রয়েছে। তাদের সেবা এতিমখানার পক্ষ থেকেই করা হচ্ছে।
আলআমিন এতিমখানার আবাসিক কর্মকর্তা লিটন সরকার জানান, আমাদের কাছে থাকা আহত কয়েকজনের মা তাদের সন্তানকে নিতে আসলেও ওদের জন্য ব্যবস্থা করা উন্নত খাবার, ওষুধ, প্রতিদিন ডাক্তারী চেকআপসহ অন্যান্য সুযোগ সুবিধাদির না থাকার কারণে অভিভাবকরা তাদের সন্তানকে এখানে রাখার ব্যপারেই উৎসাহী।
তাছাড়া আমাদের মানযূর আহমাদ পীর সাহেবর সুযোগ্য সন্তান শায়খ মাসউদ আহমাদ বোরহানী সরেজমিনে এসে তদারকী করছেন, ঢাকা মেডিক্যালে থাকা আহত সিয়ামকে তিনি নিজেই রক্ত দিয়েছেন এবং সার্বক্ষনিক খোঁজখবর রাখছেন।
উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জানান, শুধু প্রশাসনিক দায়িত্ব পালন নয় মানবিক দিক বিবেচনা করেই আমি আহত এতিম ছাত্ররা বর্তমানে কেমন আছে তা জানতেই এখানে এসেছি। তাছাড়া প্রতিদিনই আমি ওদের সার্বিক খোজ খবর রাখছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ