Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

পরকীয়ার জেরে গৃহবধূ খুন

প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা
কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলায় ঘুমন্ত অবস্থায় মরিয়ম খাতুন (৩০) নামে এক নারীকে খুন করা হয়েছে। এ ঘটনায় ঘাতক আরেক নারী হাসিনা বেগমকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকায় স্বামীর পরকীয়ায় পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে।  নিহত নারী হচ্ছে ওই এলাকার মো. ইলিয়াছের স্ত্রী। জানা গেছে, বৃহস্পতিবার টেকনাফের হ্নীলা জাদীমুড়া এলাকায় মৌলভী আবু তাহেরের বড় ছেলে মো. ইলিয়াছের স্ত্রী মরিয়াম খাতুন সেহেরি শেষে নিজ কক্ষে ঘুমাতে যান। এ সময় মো. ইউনুছের স্ত্রী (ছোট জাঁ) হাছিনা বেগম পারিবারিক কলহের জের ধরে কক্ষে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে ছুরিকাঘাত করে। তার চিৎকারে লোকজন জড়ো হয়ে মরিয়ামকে উদ্ধার করে হাসপাতাতে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক টিটু চন্দ্র শীল জানান, নিহত নারীর ডান বুকে একটি ছুরির চিহ্ন রয়েছে। বেশি রক্তক্ষরণ হওয়ায় তার মৃত্যু হয়। এদিকে খবর পেয়ে এসআই মাসুদ মুন্সীর নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে হত্যাকারী হাসিনা বেগমকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি ছুরিও উদ্ধার করা হয়। এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার ওসি আবদুল মজিদ পারিবারিক কহলের জের খুনের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক নারীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা রুজু করে তাকে কক্সবাজার আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে। উল্লেখ্য, ঘাতক হাসিনা বেগম স্বামীর পরকীয়ার অভিযোগ আনলে স্থানীয় সালিশে তাকে তালাক প্রদান করা হয়। স্বামীর পরকীয়ার কারণে ৩ সন্তানদের ফেলে তাকে স্বামীর ঘর ছাড়তে হচ্ছে বলে ক্ষুব্ধ হয়ে মরিয়মের উপর হামলা চালায়।
৯ কোটি টাকার ইয়াবা উদ্ধার
কক্সবাজারের টেকনাফে ৯ কোটি টাকা মূল্যের তিন লাখ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। তবে এ সময় কাউকে আটক করতে পারেনি বিজিবি। টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফেটেন্যান্ট কর্নেল আবুজার আল জাহিদ জানান, গতকাল বৃহস্পতিবার দুপুর  ২টার দিকে টেকনাফ পৌরসভার পুরান পল্লানপাড়া এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। আল জাহিদ সাংবাদিকদের বলেন, মিয়ানমার থেকে ইয়াবা এনে মজুদ করার সংবাদে একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানকালে ইয়াবা ব্যবসায়ীরা বিজিবির উপস্থিতি টের পালিয়ে যায়। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য ৯ কোটি টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়ার জেরে গৃহবধূ খুন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ