Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আ’লীগের নতুন কমিটিকে নেটিজেনদের শুভেচ্ছা

আবদুল মোমিন | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ৯:৪০ এএম

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় তাদের সফলতা কামনা করে নানা আশাবাদ ব্যক্ত করেছেন শুভাকাঙক্ষীরা।

শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে উত্তরেন সভাপতি হয়েছেন শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক হয়েছেন মান্নান কচি। আর দক্ষিণে সভাপতি হয়েছেন আবু আহাম্মদ মন্নাফি, সাধারণ সম্পাদক হয়েছেন হ‌ুমায়ূন কবির।

সম্মেলনে ভোটাভুটি হয়নি। কাউন্সিলররা সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম প্রস্তাব করেন। এরপর এসব প্রার্থীকে সমঝোতায় আসার জন্য ২০ মিনিট সময় দেওয়া হয়। কিন্তু কোনো সমঝোতা না হওয়ায় কেন্দ্রীয় নেতারা আওয়ামী লীগ সভাপতির সঙ্গে আলোচনা করে কমিটি চূড়ান্ত করেন।

নতুন কমিটি নিয়ে ফেইসবুকে শহীদুল ইসলাম লিখেছেন, ‘‘ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নতুন কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা। শুভ কামনা সবসময় তাদের জন্য।’’

‘‘নতুন কমিটি নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নব-নির্বাচিত চেয়ারম্যানের কাছে জনগণের ও নেতাকর্মীদের প্রত্যাশা অনেক’’ লিখেছেন সাইফুল ইসলাম।

অসীম রায় লিখেছেন, ‘‘অভিনন্দন রইলো!যতোটা গুরুত্ব এবং বিচক্ষণতা দেখানো হয়েছে ঢাকা মহানগর কমিটি ঘোষণায় ঠিক ততোটা গুরুত্ব এবং বিচক্ষণতাই যেনো দেখানো হয় প্রতিটি ইউনিট ঘোষণার বেলায়! সাধারণ মানুষতো তৃণমূল-নির্ভর!’’

মো. রুবেল সরদার লিখেছেন, ‘‘প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আপনাদের সহযোগিতায় বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগরের ঐতিহ্য ফিরে আসবে, ইনশাআল্লাহ্।’’

‘‘উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক মান্নান কচি এবং দক্ষিণের সভাপতি আবু আহাম্মদ মন্নাফি, সাধারণ সম্পাদক হ‌ুমায়ূন কবিরকে অভিনন্দন। আপনাদের সংগ্রামী নেতৃত্বে অতীতের গ্লানি মুছে আওয়ামী লীগ এগিয়ে যাবে আরো অনেক দূরে’’ এমন প্রত্যাশা ব্যক্ত করেছেন সোহেল ম্রিধা।

আবুল হাসানাত লিখেছেন, ‘‘অভিনন্দন! আশা করি উনাদের মাধ্যমে শৃঙ্খলা, সততা ও গণতান্ত্রিক রাজনীতি ফিরে আসবে।’’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোশাল মিডিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ