Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

পিটিয়ে ঢামেক হাসপাতালের কর্মচারিকে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ১২:০৬ পিএম

ক্রিকেট খেলা বাধা দেওয়ায় পিটিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বর্হিবিভাগে আমির হোসেন (৫০) নামে এক কর্মচারিকে হত্যার অভিযোগ ওঠেছে। তিনি হাসপাতালের ক্যান্সার বিভাগের চতুর্থ শ্রেণির কর্মচারি ছিলেন। আজ ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত আমির হোসেনের ছোট ভাই আলী হোসেন জানান, তদের বাড়ি শরীতপুর জেলার জাজিরা উপজেলার পাচুখাকান্দি গ্রামে। বর্তমানে খিলক্ষেত শিকদার বাড়ি এলাকায় থাকেন।

অভিযোগ পাওয়া গেছে, ঢামেক হাসপাতালের সাবেক পাম্প অপারেটর মৃত আনোয়ার হোসেনের ছেলে ইব্রাহিম (১৮) সহ কিছু ছেলে বর্হিবিভাগে ক্যান্সার বিভাগের সামনে ক্রিকেট খেলছিলো। আমির তাদেরকে সেখানে খেলতে নিষেধ করেন। এ সময় তাদের মধ্যে তর্কাতর্কি হয়।

পরে আমির বর্হিবিভাগের গেটে গেলে পেছন থেকে ইব্রাহিম ব্যাট দিয়ে আঘাত করে।

সঙ্গে সঙ্গে তাকে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সেখানে দায়িত্বে থাকা আনসার সদস্যরা ইব্রাহিমকে ধরে ফেলে এবং শাহবাগ থানায় হস্তান্তর করে।

ঢামেক হাসপাতালের সহকারি পরিচালক (প্রশাসন) ডা. নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমিরকে ক্রিকেট খেলার ব্যাট দিয়ে বাড়ি দেয়। পরে সেখানে সে অজ্ঞান হয়ে যায়। জরুরি বিভাগে নিয়ে আসলে মারা যান। যুবকটিকে ধরে শাহবাগ থানায় দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ