Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত, ওসিসহ আহত ৪

চান্দিনা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ১২:৩২ পিএম

কুমিল্লার চান্দিনায় ‘বন্দুকযুদ্ধে’ দেলোয়ার হোসেন দেলু (৩৬) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন। এ ঘটনায় চান্দিনা থানার ওসিসহ পুলিশের ৪ সদস্য আহত হয়েছেন। রবিবার (১ লা ডিসেম্বর) ভোরে চান্দিনা উপজেলার শ্রীমন্তপুর সীমানার তুলাতলী কড়াইগাছ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ডাকাত দেলোয়ার হোসেন দেলু চান্দিনা উপজেলার ফতেহপুর গ্রামের আব্দুল বারেক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র মামলাসহ অন্তত সাতটি মামলা রয়েছে। এ সময় আহত হন চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আবুল ফয়সল, উপ-পরিদর্শক আহাদুজ্জামান, কনস্টেবল রেহান উদ্দিন ও সায়েম খান। চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) গিয়াস উদ্দিন জানান,
রবিবার ভোরে চান্দিনা উপজেলার তুলাতলী গ্রামের একটি বাড়িতে ডাকাতি করার উদ্দেশ্যে ডাকাতদল তুলাতলী-শ্রীমন্তপুর ও এতবারপুর সীমানার নীরব স্থানে একটি কড়াই গাছের নিচে সংঘবদ্ধ হয়। গোপন সংবাদের ভিত্তিত্বে আমরা সিনিয়র সহকারি পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) আবু সালাম চৌধুরী ও ওসি আবুল ফয়সল এর নেতৃত্বে ডাকাতদের ধরতে ওই স্থানে হানা দেই।
ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে ২৫ রাউন্ড গুলি ছুড়ে। গোলাগুলির এক পর্যায়ে ডাকাত সর্দার দেলোয়ার গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) সহ ৪ পুলিশ সদস্য আহত হয়। আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, তিনটি ছেনি, একটি দরজা ভাঙার শাবল ও একটি তালা ভাঙার শাবল উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ