Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

চবির হল থেকে দেশি অস্ত্র ও ৪ বস্তা পাথর উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ১:৫১ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চারটি আবাসিক হলে তল্লাশি অভিযান চালিয়ে ধারালো দেশি অস্ত্রসহ চার বস্তা পাথর উদ্ধার করেছে পুলিশ।
ছাত্রলীগের দুই পক্ষে সংঘর্ষের পর শনিবার রাতে শাহজালাল, শাহ আমানত, সোহরাওয়ার্দী ও শহীদ আব্দুর রব হলে এ তল্লাশি চালানো হয়।
পুলিশ জানায় চার হলে তল্লাশি চালিয়ে পরিত্যক্ত অবস্থায় বেশ কিছু রাম দা, লোহার রড ও চার বস্তা পাথর উদ্ধার করা হয়। তবে কোন হল থেকেই কাউকে আটক করা হয় নি।
শুক্রবার রাত ১১টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ আব্দুর রব হলে ছাত্রলীগের এক পক্ষ হামলা করে। ওই রাতেই সোহরাওয়ার্দী হল মোড়ে শাটল ট্রেনের বগিভিত্তিক ছাত্রলীগের দুই গ্রুপ‘চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার’ (সিএফসি) ও ‘ভার্সিটি এক্সপ্রেস (ভিএক্স)’ কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পাঁচ শিক্ষার্থী আহত হন।
হলের আবাসিক শিক্ষার্থীরা জানান, ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় দুই পক্ষের নেতা কর্মীদের হাতে দেশীয় অস্ত্র দেখা যায়। ক্যাম্পাসে সিএফসি গ্রুপ শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান নওফেল এবং ভিএক্স গ্রুপ সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সমর্থক হিসেবে পরিচিত।



 

Show all comments
  • OmarFaruq ১ ডিসেম্বর, ২০১৯, ২:৩৪ পিএম says : 0
    সরকার নিজেই ডাকাত লালনপালন করে এতে অনেক বার প্রমানিত হয়েছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র উদ্ধার


আরও
আরও পড়ুন