Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

৭৫০ জনের হাতে আকাশ উৎসব পুরস্কার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ৭:১১ পিএম

নতুন আকাশ ডিটিএইচ সংযোগ কিনে মোট ৭৫০ জন পেলেন আকাশ উৎসব পুরস্কার। ভারত ভ্রমণের কাপল টিকেট, টেলিভিশনসহ বিভিন্ন ধরণের পুরস্কার এ বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয়েছে । চলমান আকাশ উৎসব ক্যাম্পেইনের তৃতীয় সপ্তাহ পর্যন্ত তিন দফায় তারা এ পুরস্কার পেলেন।

নভেম্বরের তৃতীয় সপ্তাহের প্রথম থেকে ষষ্ঠ বিজয়ীরা হলেন-গাজিপুরের আমিনুল ইসলাম, সিলেটের কনক ব্যানার্জি, চট্টগ্রামের মোজাম্মেল হোসেন ভুইঁয়া, মো: সাইফুল ইসলাম ও মারুফুল আরেফিন এবং রাজশাহীর আব্দুল করিম। তাঁরা যথাক্রমে ঢাকা-কলকাতা-ঢাকা কাপল এয়ার টিকেট, স্যামসাং ৫৫ ইঞ্চি টিভি, স্যামসাং ৪৩ ইঞ্চি টিভি, ওয়ালটন ৪৩ ইঞ্চি টিভি, স্যামসাং ৩২ ইঞ্চি টিভি এবং ওয়ালটন ৩২ ইঞ্চি টিভি পেয়েছেন। এছাড়া দেশের বিভিন্ন টাচ পয়েন্টের মাধ্যমে ১১৪ জন গ্রাহককে আকাশের ডিজিটাল সেট টপ বক্স এবং ১৩০ জন গ্রাহককে এক মাসের বিনামূল্যের সাবস্ক্রিপশন দেয়া হয়েছে।

আজ রোববার (১ ডিসেম্বর) আকাশ ডিটিএইচের প্রধান কার্যালয় এবং এ জেলাগুলোর নির্ধারিত টাচ পয়েন্টে তাদের কাছে পুরস্কার হস্তান্তর করা হয়। এর আগে গত নভেম্বরের প্রথম ও দ্বিতীয় সপ্তাহের বিজয়ীদের কাছে পুরস্কার হস্তান্তর করা হয়।

গত ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত নতুন আকাশ সংযোগ কিনেছেন এমন গ্রাহকদের জন্য এ আকাশ উৎসব ক্যাম্পেইন চালু করে দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচ। উৎসবে অংশ নেয়া প্রতি সপ্তাহের ২৫০ জন করে চার সপ্তাহের মোট এক হাজার গ্রাহক কুইজ প্রশ্নের উত্তর দিয়ে পুরস্কার পাবেন। এরপর গ্রান্ড কুইজের প্রথম তিন বিজয়ী যথাক্রমে মিশর, মালয়েশিয়া এবং থাইল্যান্ডে দম্পতি ভ্রমণের সুযোগ পাবেন।

উৎসবে অংশগ্রহণের শর্ত হলো- নভেম্বর মাসে যারা নতুন আকাশ ডিটিএইচের সংযোগ নেয়ার পর সংযোগটি সক্রিয় এবং সর্বনি¤œ ৩৯৯ টাকা রিচার্জ করবেন তারা এই কুইজে অংশগ্রহণের সুযোগ পাবে। প্রতি সপ্তাহের সঠিক উত্তরদাতাদের মধ্যে প্রথম ২৫০ জনকে বিজয়ী হিসেবে পুরস্কৃত করা হবে। যিনি যত দ্রুত প্রশ্নের উত্তর দেবেন তিনি তত বেশি এগিয়ে থাকা বিজয়ী হিসেবে বিবেচিত হবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ