Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কেরানীগঞ্জে চাদাঁবাজির মামলায় ইউনিয়ন আ’লীগ নেতা কারাগারে

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৯, ১০:১৫ পিএম

ঢাকার কেরানীগঞ্জে একটি চাাঁদাবাজির মামলায় ইউনিয়ন আ’লীগ নেতা মোঃ আওলাদ হোসেন শুকুর এখন করাগারে। তিনি দক্ষিন কেরানীগঞ্জ থানার শুভাঢ্যা ইউনিয়নের সাবেক আ’লীগের সাধারণ সম্পাদক। তার বাড়ি ইকুরিয়া ব্যাপারী পাড়া গ্রামে।
মামলার বাদী মোসাম্মত বাপ্পী বেগম জানান, আজ রোববার(০১ডিসেম্বর) সকালে ঢাকার চীপ জুটিসিয়াল মেজিট্্েরটের আদালতে একটি সিআর মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী হিসেবে আ’লীগ নেতা মোঃ আওলাদ হোসেন শুকুর, আশিকুর ও মোঃ আলী রিপন আতœসমর্পণ করেন। এসময় বিজ্ঞ আদালত মনিকা খান আসামী আশিকুর ও মোঃ আলী রিপনকে জামিন মঞ্জুর করলেও আসামী মোঃ আওলাদ হোসেন শুকুরকে কারাগারে প্রেরন করেন। আসামীরা দীর্ঘদিন পুলিশের নাকের ডগায় ঘোরাফেরা করলেও পুলিশ তাদের গ্রেফতার করেননি। বাদী আরো জানান, মামলার এজাহার ভুক্ত আসামীগন তার কাছে ১০ লাখ টাকা চাদাঁ দাবী করেছিলেন। চাঁদা না পেয়ে তারা ২০১৮ সালের ৯অক্টোবর তেঘরিয়া ইউনিয়নের বেয়ারা বাজারে তার প্রিন্স মিনি মার্কেট নামে একটি মার্কেট ভাংচুর করে মালামাল লুঠ করে নিয়ে যায়। ওই ঘটনায় তাদের বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগারে

৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ