Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহীতে দ্বিতীয় দিনে পেট্রোল পাম্প ধর্মঘট অব্যাহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৯, ১১:৫২ এএম

১৫ দফা দাবিতে রাজশাহীতে দ্বিতীয় দিনের মতো চলছে পেট্রলপাম্প ধর্মঘট। প্রথম দিনের তুলনায় আজ যানবাহন চলাচলের সংখ্যা আরও কমে এসেছে। ফলে দেখা দিযয়েছে দুর্ভোগ। পেট্রোল পাম্প ও ট্যাংকলরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকা অবরোধের প্রভাব পড়তে শুরু করেছে। এই অচলাবস্থা না কাটলে সারাদেশের যোগাযোগ বন্ধ হয়ে যাবে বলে আশঙ্কা করছেন স্থানীয়রা।
বিভাগ তিনটির মোট ২৬ জেলায় একযোগে কর্মবিরতিতে রয়েছেন মালিক-শ্রমিকরা। ২৬ জেলার পেট্রোল পাম্প থেকে তেল বিক্রি বন্ধ রয়েছে। ডিলাররা ডিপো থেকে জ্বালানি তেল তুলছেন না, ট্যাংকলরির মালিক-শ্রমিকরা তেল পরিবহণ করছেন না।
ফলে বিপাকে পড়েছেন যানবাহনের মালিক ও যাত্রীরা। কিছু কিছু স্থানে খুচরা হিসেবে সামান্য তেল বিক্রি হলেও তার দাম দ্বিগুণ বা তারও বেশি। ফলে খুব জরুরি না হলে তেল কিনতে পারছেন না গাড়ির মালিক ও চালকরা। সবচেয়ে বিপদে পড়েছেন ব্যবসায়ীরা যারা কাঁচা সবজি কিনে শহরে পাঠান তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পেট্রোল পাম্প ধর্মঘট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ