Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে এসি বাসে অগ্নিকাণ্ড, প্রাণে বাঁচলেন যাত্রীরা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৯, ২:৪৫ পিএম

চট্টগ্রামের পটিয়া একটি যাত্রীবাহি এসি বাসে অগ্নিকা-ের ঘটনায় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন যাত্রীরা। সোমবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার মনসা বাদামতল এলাকায় এ ঘটনা ঘটে। 

পটিয়া ফায়ার স্টেশনের স্টেশন অফিসার সৌমেন বড়ুয়া বলেন, ‘প্রেসিডেন্ট ট্র্যাভেলস’ পরিবহনের বাসটি ঢাকা থেকে যাত্রী নিয়ে কক্সবাজারে যাচ্ছিল। ‘যান্ত্রিক ত্রুটি থেকে’ চলন্ত বাসের পেছনের অংশে আগুন ধরে যায়।
যাত্রীরা আগুন লাগার বিষয়টি বুঝতে পেরে ৯৯৯ নম্বরে ফোন দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নেভাতে ছুটে যায়। আগুন নেভানোর পর বাসটি হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
পুলিশ জানায়, বেশির ভাগ যাত্রী তখন ঘুমিয়ে ছিলেন। তবে আগুন লাগার ঘটনা কয়েক জন যাত্রী বুঝতে পারায় তারা সবাইকে জাগিয়ে তুলেন এবং বাস থেকে দ্রুত নেমে পড়েন। ফলে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া গেছে। আগুনে বাসের প্রায় পুরোটাই ক্ষতিগ্রস্থ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসি বাসে অগ্নিকাণ্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ