Inqilab Logo

ঢাকা, রোববার , ১৯ জানুয়ারী ২০২০, ০৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-১৬

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৯, ৩:৪৭ পিএম

কুড়িগ্রাম শহরের চৌরাস্তা মোড় এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনা স্থলেই ২ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরো ১৬জন। 

এলাকাবাসী ও পুলিশ জানায়, সোমবার দুপুরে নাগেশ্বরী থেকে কুড়িগ্রামগামী একটি ট্রাক চৌরাস্তা মোড় এলাকায় এসে নিয়ন্ত্রন হারিয়ে পথচারী ও একটি ব্যাটারী চালিত অটোকে দুড়ড়ে মুচড়ে দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলই ২ অটোযাত্রী নিহত হয়। এসময় অটোযাত্রী, অন্যান্য পথচারী ও ট্রাকের চালক, হেলপাড়াসহ ১৬জন আহত।
নিহতরা হলেন কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের খলিলগঞ্জ এলাকার হালিম (৩০) ও সদর উপজেলার কাঠালবাড়ী ইউনিয়নের টগরাইহাট এলাকার জোবায়ের (২৫)।
খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস, পুলিশ ও রেডক্রিসেন্টের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে গুরুত্বর ৬জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান, জানান ঘটনাস্থলে ২জন নিহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৬ জনকে রংপুরে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ