Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

ঢাকা সৈয়দপুর রাজশাহী বরিশাল রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৯, ৮:৪৬ পিএম | আপডেট : ৯:১০ এএম, ৩ ডিসেম্বর, ২০১৯

বাংলাদেশের বেসরকারী বিমান সংস্থাগুলোর মধ্যে অন্যতম ইউএস-বাংলা এয়ারলাইন্স। যাত্রীসাধারনের চাহিদাকে প্রাধান্য দিয়ে বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে সৈয়দপুরে চারটি, রাজশাহীতে দুইটি ও বরিশাল রুটে একটি ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

প্রতিদিন সকাল ৯টা৫০মিনিট, দুপুর ১২ মিনিট, দুপুর ৩টা৪৫মিনিট ও বিকাল ৫টা১৫মিনিটে ঢাকা থেকে সৈয়দপুর এবং সৈয়দপুর থেকে ঢাকায় প্রতিদিন সকাল ১১টা১৫মিনিট, দুপুর ১টা ২৫মিনিট, বিকাল ৫টা ১০মিনিট ও সন্ধ্যা ৬টা৪০মিনিট ফ্লাইট চলাচল করছে।

বর্তমানে প্রতিদিন সকাল ৯টা১৫মিনিট ও বিকাল ৩টা১৫মিনিটে ঢাকা থেকে রাজশাহী এবং রাজশাহী থেকে ঢাকায় প্রতিদিন সকাল ১০টা৩৫মিনিট ও বিকাল ৪টা ৩৫মিনিটে ফ্লাইট চলাচল করছে। এছাড়া প্রতিদিন ঢাকা থেকে বরিশাল দুপুর ৩টায় এবং বিকাল ৪টা৫মিনিটে বরিশাল থেকে ঢাকায় ইউএস-বাংলার ফ্লাইট পরিচালিত হয়।

নতুন সংযোজিত হওয়া এটিআর ৭২-৬০০ এবং ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-সৈয়দপুর-ঢাকা, ঢাকা-রাজশাহী-ঢাকা, ঢাকা-বরিশাল-ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে। সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ নূন্যতম ২৬৯৯ টাকা তিনটি রুটের ওয়ানওয়ের জন্য ভাড়া নির্ধারন করা হয়েছে।

বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট এগারোটি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট। সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট ও যশোর রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট চলাচল করছে।

বিস্তারিত তথ্য জানার জন্য আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস্ অফিসে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানানো যাচ্ছে। যোগাযোগ- ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন