Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রিমিয়ার ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির সভা

প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

সম্প্রতি প্রিমিয়ার ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির ৩৩তম সভা ব্যাংকের প্রধান কার্যালয়, বনানীস্থ ইকবাল সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান ও শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির সদস্য ডা: এইচ বি এম ইকবাল সভায় সভাপতিত্ব করেন। পরিচালনা পর্ষদের সম্মানিত পরিচালক ও শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির সদস্য জনাব আবদুস সালাম মোর্শেদী সভায় উপস্থিত ছিলেন।
ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির সদস্যদের মধ্যে বিশিষ্ট ইসলামিক স্কলার প্রফেসর ড: শমসের আলী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের অধ্যাপক ড. আবু বকর সিদ্দিক, ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আ র ম আলী হায়দার, দৈনিক ইনকিলাব পত্রিকার নির্বাহী সম্পাদক আবু জাফর মোহাম্মদ রুহুল আমিন খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রফেসর ড. আনিসুজ্জামান, বাংলা একাডেমির পরিচালক ড. মোহাম্মদ হারুন রশিদ, এক্সিম ব্যাংকের সাবেক উপদেষ্টা মোহাম্মদ ফরিদউদ্দীন আহমেদ ও প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা মোহাম্মদ এহসান খসরু সভায় উপস্থিত ছিলেন।
এছাড়া ব্যবস্থাপনা পরিচালক খোন্দকার ফজলে রশীদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু হানিফ খান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো: রিয়াজুল করীম ও প্রিমিয়ার ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির মেম্বার সেক্রেটারি এ এস এম ফসিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিমিয়ার ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির সভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ