Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ০৫ ডিসেম্বর ২০১৯, ২০ অগ্রহায়ণ ১৪২৬, ০৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

মেসি জাদুতে বার্সার টানা ১৯

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

অ্যাটলেটিকো মদ্রিদকে সামনে পেলেই যেন নতুন ছন্দ ফিরে পায় বার্সেলোনা। মাদ্রিদের দলটির বিপক্ষে টানা ১৮ ম্যাচে অজেয় থাকার তৃপ্তি নিয়ে মুখোমুখি হয়েছিল লিওনেল মেসির দল। এবারও ইতিহাস বার্সার পক্ষেই কথা বলল। তবে জয়টা সহজে ধরা দেয়নি। শেষ দিকে এসে কাতালান জায়ান্টদের ক্লাবটির বিপক্ষে টানা ১৯মতম জয় এনে দেন লিওনেল মেসি। তার দুর্দান্ত একমাত্র গোলেই অ্যাটলেটিকোকে হারিয়ে স্প্যানিশ লা লিগ টেবিলের শীর্ষে ফের বার্সা।

পরশু ওয়ান্দা মেত্রোপলিতানোয় আক্রমণ-পাল্টা আক্রমণের মাচটি গড়াচ্ছিল সমতার দিকে। তবে ৮৬তম মিনিটে দুশ্যপট পাল্টে দেন মেসি। তার বাঁ পায়ের অসাধারণ শটে বল আশ্রয় নেয় জালে। জয়ের আনন্দে ভাসে বার্সা। ১৪ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকল বার্সা। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে আরেক জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে সেভিয়া। এরপরই আছে রিয়াল সোসিয়েদাদ ও আথলেতিক বিলবাও। ২৫ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ রয়েছে ছয় নম্বরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ