Inqilab Logo

ঢাকা, বুধবার , ২২ জানুয়ারী ২০২০, ০৮ মাঘ ১৪২৬, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

অপহরণের এক মাস পর স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৯, ২:১৩ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলাতে সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্রী অপহরণের এক মাস পর মঙ্গলবার ১২ টার দিকে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের দেওয়ালী এলাকা থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।
স্কুল ছাত্রীর পিতা ও মামলার বাদী জানান, গত ৩ নভেম্ব তার বাড়ীর সামনে হতে অটো যোগে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়ের দেওয়ালী গ্রামের হারুন-অর-রশিদের ছেলে মানিক শেখ(২৭) ও মাজবাড়ী গ্রামের হোসেন শেখের ছেলে মিঠু শেখ(৩০)অপহরন করে নিয়ে যায়। এই ঘটনার বিষয়ে ২০ নভেম্বর রাজবাড়ী আদালতে মামলা দায়ের করলে মামলাটি সোমবার বালিয়াকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে রেকর্ড হলে থানার পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত মো. ওবায়েদুল হকসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রাজবাড়ীর কালুখালী উপজেলার দেওয়ালী এলাকা থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার করাসহ অপহরণ কারী মানিক শেখকে গ্রেফতার করেছে।
বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. ওবায়েদুল হক জানান, স্কুল ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারী পরিক্ষার জন্য হাসপাতালে পাঠানোসহ অপহরণ কারীকে সোমবার রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণকারী গ্রেফতার
আরও পড়ুন