Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যালন ডি’অর জয়ের পর যা বললেন মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৯, ৩:৪৭ পিএম

রেকর্ড ষষ্ঠবারের মতো লিওনেল মেসি পেলেন ফরাসি সাময়িকী ‘ফ্রান্স ফুটবল’ এর দেওয়া ব্যালন ডি’অর পুরস্কার। দারুণ অর্জনের পর প্রতিক্রিয়ায় সবাইকে ধন্যবাদ জানান বার্সেলোনা তারকা। বলেন, ‌'এমন অর্জন অবিশ্বাস্য।'
ভার্জিল ফন ডাইক ও ক্রিশ্চিয়ানো রোনালদোকে হারিয়ে ২০১৯ সালের ব্যালন ডি’অর পুরস্কার জেতেন মেসি। প্যারিসে সোমবার রাতে এক জমকালো অনুষ্ঠানে তার হাতে ফরাসি সাময়িকী ‘ফ্রান্স ফুটবল’–এর পুরস্কার তুলে দেন গতবারের বিজয়ী লুকা মদরিচ।
বিশ্বজুড়ে সাংবাদিকদের ভোটে রেকর্ড ষষ্ঠবারের মতো পুরস্কারটি নিজের করে নেন আর্জেন্টাইন সুপারস্টার। এতদিন সমান পাঁচবার করে পুরস্কারটি জয়ের রেকর্ড ছিল মেসি ও রোনালদোর। এমন অর্জনের পর প্রতিক্রিয়ায় সতীর্থদের অবদানের কথা উল্লেখ করেন বার্সেলোনা অধিনায়ক।
‘যেসব সাংবাদিকরা আমাকে ভোট দিয়েছেন এবং চেয়েছেন যে আমি এই পুরস্কার জিতি, তাদের সবাইকে আমি ধন্যবাদ দিতে চাই। আমার সতীর্থদের অনেক অনেক ধন্যবাদ যারা সত্যি এই পুরস্কার জয়ে অনেক বেশি অবদান রেখেছে। এটা অবিশ্বাস্য, সবাইকে অনেক অনেক ধন্যবাদ।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ