Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে: গণপূর্তমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৯, ৬:৩৮ পিএম

‘দলকে ভালোবাসলে দলে পদ না পেলেও দলের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবেন। তবে খেয়াল রাখবেন দলের ক্ষতিকারক কোনো ব্যক্তি যেন দলে অনুপ্রবেশকারী হিসেবে না ঢুকতে পারে। বিগত দিনে দলের বিরুদ্ধে যারা নির্বাচন করেছেন তরা দলের কাছে ক্ষমা চেয়েছেন। দল তাদের ক্ষমা করলেও তাদের দায়িত্বশীল কোনো পদে বসানো যাবে না।’- গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এসব কথা বলেছেন।

মঙ্গলবার দুপুরে পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ভেদাভেদ ভুলে যারা তার দুর্দিনে তার ক্ষতির চিন্তা করেছেন তাদেরকেও এমপি মনোনয়ন দিয়েছেন, দলীয় পদ দিয়েছেন। আজ শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশে আজ হরতাল নেই, বিক্ষোভ নেই। দেশ আজ একটি সুন্দর পরিবেশে চলছে।

শ ম রেজাউল করিম বলেন, দেশের এ সুন্দর অবস্থা ধ্বংস হয়ে যাবে যদি এ দেশের আবার স্বাধীনতাবিরোধী শক্তি ক্ষমতায় আসতে পারে। ইদানীং দেশের কিছু জঙ্গিবাদ মাথা চাড়া দিয়ে ওঠতে চেষ্টা করছে। হলি আর্টিজানের রায়ের পরে আইএসের টুপি মাথায় পড়ে চিৎকার করতেছে।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা ঐক্যবদ্ধ না থাকলে এ দেশে বিএনপি-জামায়াত ক্ষমতায় আসতে পারে। আর তখনই দেশে নৈরাজ্য সৃষ্টি হবে। তাই সব ভেদাভেদ ভুলে যেতে হবে।

এ সময় মন্ত্রী উপজেলা দলীয় নেতাদের উদ্দেশ্য করে বলেন, আসন্ন সম্মেলনকে কেন্দ্র করে আমরা যেন কোনো খবরদারী না করি। সার্বিকভাবে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি হচ্ছে কী না তাই শুধু দেখবে উপজেলা কমিটি। স্থানীয়দের মতামতে হবে সব কমিটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণপূর্ত মন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ