Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৈনিক ইনকিলাবে রিপোর্ট প্রকাশ: গাজীপুরে ২ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৯, ৭:০৪ পিএম

গাজীপুর মহানগরীর ২ নং ওয়ার্ডের কাশিমপুর মৌজার লস্কর চালা এলাকায় ২ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। গাজীপুর জেলার কালিয়াকৈরের চন্দ্রা তিতাস গ্যাস অফিসের ম্যানেজার মামুনের নেতৃত্বে মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান পরিচালিত হয়। এ সময় অবৈধ গ্যাস সংযোগকারী দালালচক্র সংযোগ বিচ্ছিন্ন করনে তিতাস গ্যাস কতৃপঙকে বাধা প্রদান করে বলে জানা গেছে।
এই এলাকার অবৈধ গ্যাস সংযোগ নিয়ে সমপ্রতি দৈনিক ইনকিলাব এ গাজীপুরে চলছে অবৈধ গ্যাস সংযোগ লাগাম টেনে ধরবে কে? শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এলাকার একাধিক সুত্র জানায় সংবাদটি প্রকাশের পর তিতাস গ্যাস কর্তৃপক্ষের টনক লড়ে। এরই ধারাবাহিকতায় এ অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনাকারী তিতাস গ্যাস কতৃপক্ষ সুএে জানা গেছে মঙলবার তাদের অভিযানে আড়াই কিলোমিটার এলাকার ২ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
অভিযান পরিচালনা কালে ওই এলাকার লিটন ওরফে লিটু বাধা প্রদান করেন। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করনে বাধা প্রধানের বিষয়টি কাশিমপুর থানা পুলিশকে অবহিত করলে থানার এস আই মফিজুল ঘটনাসহলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে লিটু পালিয়ে যায়। নাম প্রকাশ না করার শতে এলাকার একাধিক সুএ জানায়, অভিযানে বাধা প্রদানকারী লিটু ও তার বড় ভাই এলাকার ভুমিদস্যু ১২টির অধিক মামলার আসামী আওয়ামীলীগ নেতা শহিদুল্যাহ রাতের আধারে ৩ শতাধিক বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। যে কারনে আজকের অভিযানে বাধা প্রদান করা হয়। ওই সুএ আরো জানায়, শহিদুল্যাহ গাজীপুর মহানগরীর ২ নং ওয়াডের আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিবাচিত হওয়ার পর তার নেতৃত্বে এলাকায় এই অবৈধ গ্যাস সংযোগ দেয়া হয়।



 

Show all comments
  • ash ৪ ডিসেম্বর, ২০১৯, ৮:২৭ এএম says : 0
    HAY RE ALLLAH , SHUDHU GAJI PURE E DUI SHOTADHIK OBOIDHO SHONGJOG ?? KON DESH E JE BASH KORI, OBAK LAGE ! ONNO KONO DESH E 1 OBODHO SHONGJOG PAWA JABE NA, BISHESH KORE AUSTRALIATE !! KEMON DESH TAKE LUTE PUTE KHACHE ORA 95% MOSOLMANER DESH
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংযোগ বিচ্ছিন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ