Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় খেলোয়াড়দের মানববন্ধন

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

মাগুরা জেলার ক্রিকেট খেলোয়াড়দের ব্যানারে গতকাল মঙ্গলবার সকালে ৬ দফা দাবিতে মানববন্ধন করেছে ক্রিকেট খেলোয়াড়রা। মাগুরা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানবন্ধনে ক্রিকেট খেলোয়াড়রা জেলার ক্রিকেট উন্নয়নে বর্তমান ক্রিকেট কোচ সাদ্দাম হোসেন গোর্কির অপসারণ, ঢাকায় খেলার যোগ্য ক্রিকেটোরদের যোগ্যতা অনুযায়ী খেলার সুযোগ করে দেয়া বিভিন্ন খেলায় খেলোয়াড় বাছাইতে কোচের একক সিদ্ধান্ত প্রত্যাহার, অনুর্ধ ১৪, ১৬, ১৮ বয়স ভিত্তিক দলে খেলা হয়ে থাকে, প্রতিটার জন্য পৃথক কোচ এবং ম্যানেজার নিয়োগ, এবং ভাল ক্রিকেটারদের আলাদা করে কাজ করার সুযোগ সৃষ্টি ও যোগ্যতা সম্পন্ন কোচ নিয়োগের দাবি জানান হয়। মানববন্ধনে কোচ সাদ্দাম হোসেস গোর্কির বিরুদ্ধে খেলোয়াড়দের শারিরিক নির্যাতনের অভিযোগ করে বক্তব্য দেন ক্রিকেটার সোহানুর রহমান, মনির হোসেন, রাজিব রনিসহ কয়েকজন।
তারা জেলা প্রশাসক, পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার কাছে দাবি সম্বলিত স্মারকলিপি প্রদান করেন। এ ব্যাপরে ক্রিকেট কোচ সাদ্দাম হোসেন গোর্কি নির্যাতনের কথা স্বীকার করে অন্যান্য অভিযোগ মিথ্যা বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ