Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার সীমান্ত এলাকায় বিজিবির হাতে ৪৩ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ১:২২ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়নের জোয়ানরা মঙ্গলবার রাতে ধোবাউড়া উপজেলার গোবরছানা নামক স্থান থেকে ৪৩ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বিজিবি ৩১ ব্যাটালিয়ন, নেত্রকোনার অধিনায়ক সাব্বির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানান, ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের চারুয়াকোনা বিওপি’র হাবিলদার মোঃ মতিউর রহমানের নেতৃত্বে বিজিবি একটি টহল দল মঙ্গলবার রাত আনুমানিক ১০টার ৩০মিনিটের দিকে ভারতীয় সীমান্ত ১১৪২/৫ এস নং মেইন পিলার হতে ৮শত গজ বাংলাদেশের অভ্যন্তরে ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের গোবরছানা নামক এলাকায় অভিযান চালিয়ে ৪৩ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় তার কাছ থেকে ব্যবহৃত একটি মোবাইল ও দুটি মোবাইলের সীম জব্দ করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী হচ্ছে, ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার গোবরছানা গ্রামের মোঃ ইব্রাহিম হোসেনের পুত্র মোঃ ইয়াছিন আলী (২১)।

তিনি আরো জানান, আটককৃত মাদক ব্যবসায়ীকে পরবর্তীতে ধোবাউড়া থানায় হস্তান্তর করা হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ