Inqilab Logo

ঢাকা, রোববার , ২৬ জানুয়ারী ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

রাজধানীতে আবাসিক হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ১:৪৮ পিএম

রাজধানীর ফকিরাপুলের আবাসিক হোটেল থেকে গিয়াস উদ্দিন (২০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে মতিঝিল থানা পুলিশ ফকিরাপুলের রহমানিয়া আবাসিক হোটেল থেকে লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য আজ সকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে নেয়া হয়।

চট্টগ্রাম রাউজান উপজেলার শাহনগর গ্রামের মৃত নুর ইসলামের ছেলে গিয়াস। কাভার্ডভ্যানের হেল্পার হিসেবে কাজ করতেন তিনি। ৪ ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

মৃত গিয়াসের বড় ভাই মো. সিদ্দিক জানান, সে চট্টগ্রামেই থাকতো। কাভার্ডভ্যান নিয়ে মাঝেমাঝেই ঢাকায় আসতো। এইবার সে কবে এসেছে তা জানি না। গতরাত সাড়ে ১১টার দিকে পুলিশের মাধ্যমে খবর পেয়ে হাসপাতালে এসে তার লাশ দেখতে পাই।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন আরাফাত জানান, হোটেলের রেজিস্ট্রার খাতা থেকে জানা গেছে, গিয়াস চলতি মাসের ১লা তারিখে হোটেলের ২য় তলার ২০৫ নম্বর রুম ভাড়া নেয়। গতকাল সন্ধ্যায় হোটেলের লোকজন তার রুমের দরজা বন্ধ পায়। অনেক ডাকাডাকি করেও দরজা না খুললে পুলিশে দেয়। পুলিশ অফিসার গিয়ে হোটেলের দরজা ভাঙে। পরে ভেতর থেকে ফ্যানের সঙ্গে বিছানার চাদর দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায়। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। গলায় ফাঁস দেয়ার কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ