Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সিরাজদিখানে ঋণের কারণে চার সন্তানের জননীর আত্মহত্যা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ৩:০৩ পিএম

সিরাজদিখানে শাহনাজ বেগম (৫২) নামে এক চার সন্তানের জননী ঋণের টাকা পরিশোধ করতে না পেরে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার পশ্চিম ইছাপুরা গ্রামে এ ঘটনা ঘটে। শাহনাজ উপজেলার পশ্চিম ইছাপুরা (চালতাতলা) গ্রামের ফজল হাওলাদারের মেয়ে ও একই গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী।

জানা যায়, শাহনাজ বেগম দীর্ঘদিন যাবৎ আর্থিক সংকটে মানসিক ভাবে বিপর্যস্ত ছিল। বিভিন্ন এনজিও, স্থানীয়দের কাছ থেকে ঋণ নিয়ে পরিশোধ করতে পাচ্ছিলেন না। গত মঙ্গলবার অনুমান রাত ১০ টার দিকে মেয়ে সোহা আক্তার (১৩) তার বাবার ঘরে ঘুমিয়ে থাকে। পরদিন সাড়ে ৬টার দিকে সোহা আক্তার ঘুম থেকে উঠে দেখে টিনের বসত ঘরের উত্তর পাশের বারান্দায় তার মা ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে। চিৎকারে দিলে স্থানীয় এক চৌকিদার ঝুলন্ত অবস্থা থেকে লাশ নামিয়ে থানা পুলিশে খবর দেয়।

সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ঋণের কারণে আত্মহত্যা করেছে। কোন অভিযোগ না থাকায় ইউপি সদস্যের মাধ্যমে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ