Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে জীবননাশের হুমকি মামলায় বিএনপি নেতা দুদুর স্থায়ী জামিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ৪:২৫ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জীবননাশের হুমকি দেয়ার অভিযোগে মাদারীপুরে দায়ের করা মামলায় জামিন পেয়েছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

বুধবার বেলা ১২টার দিকে মাদারীপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. নাজির আহম্মেদ তাকে স্থায়ী জামিন দেন।

শামসুজ্জামান দুদুর জামিন আবেদনের পক্ষে শুনানিতে অংশ নেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক সিনিয়র আইনজীবী জামিনুর হোসেন মিঠু, শরীফ মো. সাইফুল কবীর, গোলাম মোস্তফা চিশতি ও হাওলাদার মিজানুর রহমান।

১৬ সেপ্টেম্বর বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজের একটি টকশোতে শামসুজ্জামান দুদু বলেন, ‘যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে সেভাবে শেখ হাসিনা বিদায় হবে।’ এ মন্তব্যের মাধ্যমে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জীবননাশের হুমকি দিয়েছেন অভিযোগ করে ২৯ সেপ্টেম্বর মাদারীপুর জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বাবুল আক্তার বাদী হয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার বিরুদ্ধে মামলাটি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামিন

৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ