Inqilab Logo

ঢাকা, রোববার , ১৯ জানুয়ারী ২০২০, ০৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

আধুনিক চিকিৎসা সেবার ব্রত নিয়ে উদ্বোধন হলো ডাক্তারবাড়ী ডট কম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ৪:৪২ পিএম

আধুনিক চিকিৎসা সেবার ব্রত নিয়ে উদ্বোধন হয়েছে ডাক্তারবাড়ী ডট কম নামক ওয়েব পোর্টালের। রাজধানীর একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত এক অনুষ্ঠানে বরেণ্য ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল এই ওয়েব পোর্টালের উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি ছিলেন ফুটবলার শফিকুল ইসলাম মানিক, বুয়েটের শিক্ষক প্রফেসর ড. মো. আব্দুল হাকিম খান, মিরপুর জোনের ডিসি মো. মোস্তাক আহমেদ এবং বিআরটিসি ডিরেক্টর খালেদ ফয়সাল রহমান। বুধবার (৪ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ডাক্তারবাড়ী ডট কমের চেয়ারম্যান ডা. ফেরদৌস আহমেদ খন্দকার বলেন, ডাক্তারবাড়ী মূলত একটি প্লাটফরম। চিকিৎসাসেবাকে সাধারণ মানুষের কাছে সহজসাধ্য করার লক্ষ্যে ডাক্তারবাড়ী ডট কমের যাত্রা।

তিনি বলেন, নিজের যা কিছু অর্জন ও অভিজ্ঞতা তা মানুষের সাথে বিনিময় করতে পারাই জীবনের স্বার্থকতা। যে কারণে দেশ ও পৃথিবীর কল্যাণে যার যার অবস্থান থেকে কাজ করে যেতে হবে। নিউইয়র্ক প্রবাসী একজন মেডিসিন বিশেষজ্ঞ হওয়া সত্তে¡ও আমি দেশের মানুষের জন্য কিছু করতে চায়। দেশের মানুষের জন্য করার মতো আনন্দের আর কিছু নেই।

তিনি ডাক্তারবাড়ী ডট কম সম্পর্কে বলেন, চিকিৎসা সেবায় এই ওয়েব পোর্টালটি বাংলাদেশের সবচেয়ে বড় গন্তব্যস্থল। শতভাগ আসল পণ্য, মেডিক্যাল ম্যাটিরিয়াল, অনলাইন এপয়েন্টমেন্ট ও এ্যাম্বুলেন্স সার্ভিসসহ সবধরণের আধুনিক সেবা পাওয়া যাবে এখান থেকে।

মোহাম্মদ আশরাফুল বলেন, আমি দেখেছি আমাদের দেশে চিকিৎসাসেবা কতটা অবহেলার। একজন রোগীকে ঠিকমতো সময় দেয়া হয়না। আপনাদের এই সেবার পদ্ধতি সাধারণ মানুষের চিকিৎসা ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন আনবে। এ ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডাক্তারবাড়ী ডট কমের প্রেসিডেন্ট জসীম সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন