Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

চারদফা দাবিতে সিলেটে পরিবহণ মালিকদের মানববন্ধন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ৪:৫৯ পিএম

সিএনজি অটোরিকশার জরিমানা মওকুফ, সিএনজি অটোরিকশার পার্কিং স্থানে সিটি বাস কাউন্টার স্থাপন না করা, বিআরটএ হতে ফিটনেস, পারমিট ও ড্রাইভিং লাইসেন্স হয়রানি মুক্ত প্রদান করা ও ২০১৮ সালের সড়ক পরিবহণ আইন নমনীয় করার দাবিতে সিলেটে মানববন্ধন করেছে সিলেট জেলা সিএনজি অটোরিকশা, অটোটেম্পু, টেক্সি, টেক্সিকার মালিক সমিতি। বুধবার দুপুরে সিলেট কোর্ট পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সিলেট জেলা সিএনজি অটোরিকশা, অটোটেম্পু, টেক্সি, টেক্সিকার মালিক সমিতির সভাপতি মো. দিলোয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জামিল আহমদ লিটন, ইকবাল আহমদ, জালাল আহমদ, বুলবুল, মো. হানিফ মিয়া, আলমগীর মিয়া, ছাব্বির আহমদ, ইয়াহিয়া, অলিউর রহমান বাবুল, বেলাল আহমদ, আনছার আলী, ইউসুফ আলী, জাকির খান, সোনা মিয়া, জাবেদ আহমদ, মিজানুর রহমান, নিজামুর রহমান, নজরুল ইসলাম তালুকদার, দিলোয়র হোসেন, অলক দাস, সোহেল আহমদ, রুমেল আহমদ, সেলিম আহমদ, জামাল আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ