Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

২৫ টাকার পেঁয়াজ ২৫০ টাকা হওয়াটা অবশ্যই অস্বাভাবিক: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ৫:১০ পিএম

‘এটা স্বীকার করছি যে ২৫ টাকার পেঁয়াজ ২৫০ টাকা হতে পারে না। অবশ্যই এটা হওয়া অস্বাভাবিক। যে কোনো ভাবেই হোক না কেনো একটা অবস্থার সৃষ্টি হয়েছে স্বাভাবিক হতে হয়তো কিছু সময় লাগবে। বাজার যেটুকু কন্ট্রোল নেই ,সেটুকু কন্ট্রোলে আনার সর্বাত্মক চেষ্টা সরকার চালাচ্ছে।’- নিত্যপন্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেছেন।

আজ বুধবার (৪ ডিসেমন্বর) সচিবালয়ে সমসাময়িক বিভিন্ন ইস্যুতে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী প্রশ্ন রেখে বলেন, দেখুন মানুষের ক্রয়ক্ষমতা কি দুর্বল? ক্রয় করতে পারছে না? কোনো একটা ভোগ্যপণ্য বাজারে ঘাটতি আছে, সে জন্য এমনকি দুর্ভিক্ষের কোনো পদধ্বনি আছে?

এ সময় কিছু সচিব ও পুলিশ কর্মকর্তার দুর্নীতির অভিযোগ প্রসঙ্গেও কথা বলেছেন কাদের। তিনি বলেন, অনুসন্ধান চলছে, সময়মতো খবর পাবেন। দুদককে বলা আছে, যেখানে দুর্নীতি সেখানে ব্যবস্থা নেবেন, সরকার কোনো হস্তক্ষেপ করবে না।

আওয়ামী লীগের এই শীর্ষ নেতা বলেন, এখনও ব্যাংক হিসাব তলব, দুদকের মামলা দেয়া, চার্জশিট দেয়াসহ সব প্রক্রিয়া চলমান আছে। এখানে শুধু সরকারের আমলা নয়, আমাদের (আওয়ামী লীগের) এমপিও আছেন।



 

Show all comments
  • ash ৪ ডিসেম্বর, ২০১৯, ৫:৩১ পিএম says : 0
    TO KI KORO ??
    Total Reply(0) Reply
  • Nadim ahmed ৪ ডিসেম্বর, ২০১৯, ৫:৪৭ পিএম says : 0
    Obaidul Kader, why still the Commerce Minister was not expelled? You know why?? Because current government is illegal.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন