Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে বসত বাড়িতে অগ্নিকাণ্ড : ক্ষয়ক্ষতি ১৫লক্ষ টাকা

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ৫:৩৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জে একটি বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি ঘর পড়ে গেছে। এই ঘটনায় প্রায় ১৫লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে আজ বুধবার(০৪ডিসেম্বর) দুপুর ১টায় রোহিতপুর কাঁচা গ্রামে।

এলাকাবাসীদের কাছ থেকে জানা যায় বাড়ির মালিক মহসিন খান তরুন ও তার স্ত্রী বাড়িতে ছিলেন না। এসময় একটি ঘর থেকে আগুনের সুত্রপাত হয়ে মুহুর্তের মধ্যেই বাড়ির অন্যান্য আরো তিনটি ঘরে ছড়িয়ে পড়ে। এতে এলাকাবাসী প্রথমে আগুন নিভানোর চেষ্টা করেন। কিন্তু তারা ব্যার্থ হয়ে কোনাখোলা ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌছার পুর্বেই টিনসেডের চারটি ঘর আগুনে পুড়ে যায়। এতে ঘরের ভিতর ফ্রিজ, আলমারী,খাট,টিভি, ল্যাপটপসহ অন্যান্য ফার্নিচার আগুনে পুড়ে ছাই হয়ে যায়।এই অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ১৫লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে বাড়ির মালিক মহসিন খান তরুনের দাবি। কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার মোঃ সাইফুল ইসলাম জানান,বৈদ্যুতিক শটসার্কিট থেকে এই আগুনের সুত্রপাত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ