Inqilab Logo

ঢাকা, সোমবার , ২৭ জানুয়ারী ২০২০, ১৩ মাঘ ১৪২৬, ০১ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

নিজের ফ্ল্যাট বিক্রি করে দিয়েছেন

এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য ৫০ লাখ টাকা জোগাড় হয়েছে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

প্রখ্যাত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের পাশে দাঁড়িয়েছেন অনেকেই। ক্যান্সারে আক্রান্ত এই শিল্পীর চিকিৎসার জন্য প্রায় দুই কোটি টাকা প্রয়োজন। এজন্য ফান্ড গঠনের কাজ চলছে। জানা যায়, এ পর্যন্ত সংগ্রহ হয়েছে ৫০ লাখ টাকা। এন্ড্রু কিশোরের চিকিৎসায় সহযোগিতা করেছেন ফরিদুর রেজা সাগর, সৈয়দ আব্দুল হাদী, হানিফ সংকেত, সাবিনা ইয়াসমীন, কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, জেমস, অনন্ত জলিল, মমতাজ বেগম, মেয়র আতিকুল ইসলাম, বাদল রায়, দিলারা আলো, কবির বকুল, দিনাত জাহান মুন্নি, চন্দন সিনহা, পলাশ সাজ্জাদ, দিঠি আনোয়ার, জলের গান প্রমুখ। এছাতড়া সাউন্ডটেক, অনুপম রেকর্ডিং মিডিয়া, ক্রিশ্চিয়ান হাউজিং সোসাইটিসহ আরও কয়েকটি প্রতিষ্ঠান এগিয়ে এসেছে। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিল্পীর চিকিৎসা সহায়তার জন্য ১০ লাখ টাকা দিয়েছেন। এদিকে চিকিৎসা ব্যয় চালানোর জন্য এন্ড্রু কিশোর রাজশহী শহরে তার নিজের ফ্ল্যাট বিক্রি করেছেন বলে জানা গেছে। জানা যায়, অ্যান্ড্রু কিশোর তার চিকিৎসার জন্য কারো কাছে হাত পাততে চাননি। নিজের জমানো টাকা দিয়ে চিকিৎসা শুরু করেন। শেষ পর্যন্ত কুলিয়ে উঠতে না পেরে ফ্ল্যাটটি বিক্রি করে দেন। ফ্ল্যাটটি ৩০ লাখ টাকায় বিক্রি করেছেন বলে জানা যায়। এন্ড্রু কিশোর বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। অসুস্থ অবস্থায় গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। এ পর্যন্ত তার তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি স¤পন্ন হয়েছে এবং গত ২৬ নভেম্বর থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে। আরও ৩টি সাইকেলে ১২টি কেমোথেরাপি দেয়া হবে। যে কেমোথেরাপি দেয়া হচ্ছে এর প্রতিটির মূল্য প্রায় ৯ লাখ টাকা। এ চিকিৎসা আরও প্রায় আড়াই থেকে তিন মাস চলবে। এরই মধ্যে চিকিৎসায় এক কোটিরও বেশি টাকা খরচ করেছে তার পরিবার।



 

Show all comments
  • Rubel ৫ ডিসেম্বর, ২০১৯, ৪:২৮ পিএম says : 0
    এন্ড্রু কিশোর বাংলাদেশের স্বনামধন্য বড় শিল্পী। তার গানে মন জুরায়। ঈশ্বরের নিকট প্রার্থনা করি, তিনি যেন শীঘ্রই সুস্থ হয়ে উঠেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন