Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ইসলাম শান্তি ও সাম্যের ধর্ম মাহফিলে -আল্লামা তাহের শাহ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

 ইসলাম শান্তি ও সাম্যের ধর্ম উল্লেখ করে আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ বলেছেন, হানাহানি অত্যাচার, জুলুম ও অপরের হক ধ্বংস থেকে মুসলিম মিল্লাতকে মুক্ত থাকতে হবে। যে কাজের দ্বারা আল্লাহ ও রাসুল (সা.) অসন্তুষ্ট হবেন তা থেকে বিরত থাকতে হবে।
গত সোমবার নগরীর সিটি গেইট আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে গাউসিয়া কমিটি পাহাড়তলী থানা শাখা ও মোস্তফা হাকিম গ্রুপের যৌথ ব্যবস্থাপনায় আয়োজিত ঈদে মিলাদুন্নবী (সা.) মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সাবেক সিটি মেয়র এম মনজুর আলমের সভাপতিত্বে মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ ও সৈয়্যদ মুহাম্মদ হামিদ শাহ।

উপস্থিত ছিলেন আনজুমান ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন, তাহের গ্রুপের চেয়ারম্যান এম এ তাহের, আল্লামা মুফতি আব্দুল ওয়াজেদ প্রমুখ। মাহফিলের আগে নব নির্মিত তৈয়্যবিয়া জামে মসজিদ উদ্বোধন করেন আল্লামা তাহের শাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলাম

২৩ অক্টোবর, ২০২০
২৩ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন