Inqilab Logo

ঢাকা, সোমবার , ২৭ জানুয়ারী ২০২০, ১৩ মাঘ ১৪২৬, ০১ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

৩০৯ নম্বর বান্ধবী হচ্ছেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

পানিপথ-এ অসাধারণ অভিনয় করেছেন কৃতি শ্যানন। পরিচালক আশুতোষ গোয়াড়িকরের সিনেমায় কৃতি যেভাবে অভিনয় করেছেন, তা দেখে আপ্লুত হয়েছেন তিনি। সে জন্য কৃতি শ্যাননকে তার ৩০৯ নম্বর বান্ধবী তৈরি করতে কোনও আপত্তি নেই বলে জানান সঞ্জয় দত্ত।
অর্থাৎ কৃতি শ্যাননের অভিনয় দেখে তাকে ৩০৯ নম্বর বান্ধবী করে নিতে চান বলে জানান সঞ্জয়। কি অবাক লাগছে শুনে? সম্প্রতি কপিল শর্মার শোয়ে হাজির হয় টিম পানিপথ। অর্জুন কাপুর, কৃতি শ্যাননের সঙ্গে কপিলের শোয়ে আসেন সঞ্জয় দত্ত-ও। সেখানেই কৃতির সম্পর্কে সঞ্জয় দত্তকে জিজ্ঞাসা করেন কপিল শর্মা। কপিলের প্রশ্নের উত্তরেই এ কথা জানান পানিপথের আহমেদ শাহ আবদালি।

প্রসঙ্গত, সঞ্জয় দত্তের বায়োপিক সঞ্জু-তে নিজের ৩০৮ জন বান্ধবীর কথা জানান স্ক্রিনের মুন্নাভাই। অর্থাৎ রণবীর কাপুরের মুখে উঠে আসে সঞ্জয় দত্তের জীবনের ৩০৮ জন বান্ধবীর কথা। সঞ্জুর সেই প্রসঙ্গ টেনেই এবার নিজের শোয়ে সঞ্জয় দত্তের দিকে প্রশ্ন ছুঁড়ে দেন কপিল। যদিও পুরোটাই চলে মজার ছলে।
পরিচালক আশুতোষ গোয়াড়িকরের সিনেমা পানিপথ-এ অভিনয় করছেন সঞ্জয় দত্ত। এই সিনেমায় যেমন সদাশিব রাও ভাও-এর চরিত্রে অভিনয় করছেন অর্জুন কাপুর। অর্জুনের স্ত্রীর ভূমিকায় অর্থাৎ সাবিত্রীবাই-এর চরিত্রে দেখা যাবে কৃতি শ্যাননকে।

অপরদিকে আহমেদ শাহ আবদালির ভূমিকায় অভিনয় করছেন সঞ্জয় দত্ত। পানিপথ-এর ট্রেলার মুক্তি পাওয়ার পরই আবদালির ভূমিকায় অভিনয়ের জন্য দর্শকদের প্রশংসা কুড়োতে শুরু করেছেন সঞ্জয়।
আর মারাঠা বীর সদাশিব রাওয়ের ভূমিকায় অর্জুন কাপুর একেবারেই মানানসই নন বলে কটাক্ষ করতে শুরু করেন নেটিজেনরা। সদাশিব রাওয়ের ভূমিকায় অভিনয়ের আগে বাজিরাও মস্তানিতে রণবীর সিং যেভাবে অভিনয় করেছেন, তা দেখে অর্জুন কাপুরের ভাল করে ঝালিয়ে নেওয়া উচিত ছিল বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে। সূত্র : হিন্দুস্থান টাইমস।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৩০৯
আরও পড়ুন