Inqilab Logo

ঢাকা, সোমবার , ২৭ জানুয়ারী ২০২০, ১৩ মাঘ ১৪২৬, ০১ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

আওয়ামী লীগ বেঁচে থাকলে বাংলাদেশ বেঁচে থাকবে, গণতন্ত্র বেঁচে থাকবে -ওবায়দুল কাদের

সিলেটে আওয়ামীলীগের সম্মেলন উদ্বোধন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ১:৫৩ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন , আওয়ামী লীগ বেঁচে থাকলে বাংলাদেশ বেঁচে থাকবে, গণতন্ত্র বেঁচে থাকবে। সুতরাং আওয়ামী লীগ সুসংগঠিত মানেই হলো দেশ ও জাতি সুরক্ষিত। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগ এবং সরকারের উন্নয়ন দেশব্যাপী ছড়িয়ে দিতে হবে। বৃহস্পতিবার সম্মেলনের উদ্বোধনী বক্তৃতায় তিনি এ কথা বলেন। জেলা সভাপতি এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে সম্মেলনের সঞ্চালনার দায়িত্ব পালন করছেন জেলা সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

ওবায়দুল কাদের ছাড়াও সম্মেলনে এসেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সদস্য অধ্যাপক রফিকুর রহমান প্রমুুখ। উপস্থিত হয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি এবং প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদ এমপি। মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানসহ অন্যান্যরা উপস্থিত আছেন। সম্মেলনস্থলে জাতীয় পতাকা এবং দলীয় পতাকা উত্তোলন করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এরপর শুরু হয় সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা।



 

Show all comments
  • Nadim ahmed ৫ ডিসেম্বর, ২০১৯, ৬:২১ পিএম says : 0
    Awamileague is alive and they will be alive. But for sure, in the hand of Awamileague, at least democracy will die. In fact, democracy is killed by Awamileague already in Bangladesh.
    Total Reply(0) Reply
  • CHAD MIAH ৫ ডিসেম্বর, ২০১৯, ৬:৩২ পিএম says : 0
    দেশ বাচে বাচুক না বাচে না বাচুক । তবে আওয়ামীলীগ (বাকশাল) মরে যাক জনগন বাচুক । তারা শান্তিতে থাকুক ।
    Total Reply(0) Reply
  • ash ৫ ডিসেম্বর, ২০১৯, ২:৩৯ পিএম says : 1
    HAHAHAHAHAHAHAHAHAHAHA !
    Total Reply(0) Reply
  • ABU ABDULLAH ৫ ডিসেম্বর, ২০১৯, ৩:২৮ পিএম says : 0
    যদি গণতন্ত্র বেঁচে থাকে তাহলে মিডনাইট ভোট (রাতে শীল মেরে বাক্স ভর্তি ) কে করবে
    Total Reply(0) Reply
  • llp ৫ ডিসেম্বর, ২০১৯, ১১:৩২ পিএম says : 0
    Everything you touched upon had died in the history. 1. Soviet union died because your father loved them 2. Venezuala, Cuba died because your father loved them 3. China transformed itself to a capitalist and theist society when your father start loving the communist China 4. Congress-I died in India since your father loved them 5. Lybia died because your father loved Libya 6. Democracy died in Bangladesh because of your father. So please don't dare to love Bangladesh.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মেলন

২১ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন