Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

চট্টগ্রামে দীঘি থেকে ২ শিশুর লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ২:২৫ পিএম

নগরীর আগ্রাবাদে রেলওয়ের ঢেবা (দীঘি) থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের প্রায় ১৭ ঘণ্টা পর বৃহস্পতিবার সকালে দুই চাচাতো বোনের ভাসমান লাশ পাওয়া যায়।
তারা হলো আগ্রাবাদ ঢেবা সংলগ্ন বস্তির বাসিন্দা জাহাঙ্গীর আলমের মেয়ে লামিয়া আক্তার জান্নাত (৪) এবং জাহাঙ্গীরের ভাই মো. কামাল হোসেনের মেয়ে মেঘলা আক্তার (৫)।
ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি, এটা দুর্ঘটনা। তবে আমরা আরও তদন্ত করে দেখব।
পুলিশ জানায়, ঢেবার সঙ্গে লাগোয়া বস্তিতে ফুপুর ঘরে বুধবার দুপুরে বেড়াতে যায় লামিয়া ও মেঘলা। বিকেল ৩টা থেকে তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। এলাকার বিভিন্ন ঘরে খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে রাতে তাদের পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছিল।
ঢেবায় গোসল করতে নামা একজনের পায়ের সঙ্গে শক্ত কিছু লাগলে তিনি হাতড়ে লাশের বিষয়টি বুঝতে পারেন। পানি থেকে লাশটি তোলার সময় দেখা যায়, জড়াজড়ি করে আছে দুই শিশু।
পুলিশের ধারনা ঢেবার ঘাট শ্যাওলাযুক্ত পিচ্ছিল হওয়ায় ঘাট থেকে পা পিছলে দুজন পানিতে পড়ে গেছে অথবা একজন পড়ে যাবার পর আরেকজন তুলতে গিয়ে দুজনই পড়ে গেছে। তাদের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন