Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সিলেটে র‌্যাবের হাতে ২ ভূয়া সেনা কর্মকর্তা আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ৩:০২ পিএম

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিলেট ক্যাম্পের আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে সিলেট নগরীর মিরাবাজার থেকে ভূয়া সেনা কর্মকর্তা পরিচয় প্রদানকারী প্রতারক চক্রের ২ সদস্যকে আটক করে। বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে মিরাবাজারস্থ ন্যাশনাল ব্যাংক লিমিটেডের সামন থেকে তাদেরকে আটক করে।
আটককৃত আসামীরা সুনামগঞ্জ সদর উপজেলার জায়ফপুরের মো. মতিউর রহমানের ছেলে জিয়াউর রহমান (১৯), সিলেটের গোলাপগঞ্জের নওয়াইপুরের দিপু দাসের ছেলে নারায়ন চন্দ্র দাস (২১)। র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে তারা তাদের নিজ নিজ মোবাইলে থাকা বিভিন্ন সেনাকর্মকর্তার নাম ও ছবি দ্বারা পরিচালিত ফেইসবুক আইডি দেখায়। ঐ সকল ফেইসবুক আইডি দ্বারা বিভিন্ন লোকদের সেনাবাহিনীতে চাকুরী প্রদানের প্রলোভন দেখিয়ে টাকা পয়সা আদায়ের চেষ্টা করে বলে স্বীকার করে। উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীদের এসএমপির কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেন র‌্যাবের মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভূয়া সেনা কর্মকর্তা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ