Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

বাংলাদেশের সেরা টুর্নামেন্ট বিপিএল : তাসকিন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ৪:৫৭ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগকে (বিপিএল) দেশের সেরা টুর্নামেন্ট বলে মন্তব্য করেছেন তাসকিন আহমেদ। দেশে আয়োজিত বিশ ওভারের এই আসরটিকে দারুণ উপভোগ করেন বলেও জানিয়েছেন তিনি।
বিপিএলকে সেরা টুর্নামেন্ট আখ্যা দিয়ে তিনি বলেন, ‘আসলে বিপিএল আমি খুব উপভোগ করি। আমার খুব ভালো লাগে এটা। বাংলাদেশের সেরা টুর্নামেন্ট বিপিএল। এখানে অনেক তারকা খেলোয়াড় খেলে। ড্রেসিং রুম শেয়ার করা হয়, দারুণ একটা আমেজ থাকে। আমার মধ্যে এক ধরনের আনন্দ কাজ করে বিপিএলে। আমি টুর্নামেন্টটি উপভোগ করি।’
ফিট থেকে বিপিএলে ভালো খেলার প্রত্যয়ও ব্যক্ত করেন তাসকিন, ‘আসলে আমার এখন লক্ষ্যই হলো যেখানে সুযোগ হোক ভালো খেলা। চেষ্টা করবো সুস্থ থাকার এবং চেষ্টা করছি ফিট থাকার। লক্ষ্যই এখন একটা সামনের বিপিএল ভালো খেলা। নিজের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করব ভালো খেলার। ভালো পারফরম্যান্স করে জাতীয় দলে যেন খেলার সুযোগ পাই এটাই আমার লক্ষ্য।’
গত বিপিএলে সিলেট সিক্সার্সের হয়ে ১২ ম্যাচে ২২ উইকেট শিকার করেন তাসকিন। ৮.৫৫ ইকোনমি রেট এবং ১৪.৪৫ গড়ে বোলিং করা এই তারকা পেসার ছিলেন টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি। এবারের আসরে রংপুর রেঞ্জার্সের হয়েও ফর্মের ধারাবাহিকতা বজায় রাখতে উন্মুখ ২৪ বছর বয়সী তাসকিন।
বিপিএলে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় ছয় নম্বরে আছেন তাসকিন আহমেদ। বিপিএলের ৪৫টি ম্যাচে ৮.৫২ ইকোনমি রেট এবং ২০.৬১ গড়ে ৬৩ উইকেট শিকার করেছেন তিনি। বিপিএলে এখন পর্যন্ত চিটাগং কিংস, চিটাগং ভাইকিংস এবং সিলেট সিক্সার্সের হয়ে খেলেছেন তিনি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন