Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ২৮ জানুয়ারী ২০২০, ১৪ মাঘ ১৪২৬, ০২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

প্রবীন আলেমেদ্বীন মাওলানা শামছুল হক সাহেবের ইন্তেকালে জমিয়াতুল মোদর্রেছীনের শোক

শুক্রবার বাদ জুম্মা গুলশান সেন্ট্রাল মসজিদে জানাজা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ৬:০৬ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সাবেক সহ-সভাপতি, গুলশান সেন্ট্রাল মসজির্দে সম্মানীত সাবেক খতিব ও ইমাম, উত্তর বাড্ডা ইসলামিয়া কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ, শামছাবাদ দরবার শরীফ গজীপুর এর পীর সাহেব, দেশ বরেণ্য আলেমেদ্বীন, মুর্শিদে সাদিক অধ্যক্ষ আলহাজ্ব হযরত মাওলানা শামছুল হক সাহেব, গুলশান ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকাল ৫ টায় ইরেন্তকাল করেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুর সময়ে তাঁর বয়স ছিল ৮৭ বছর। তিনি ৮ ছেলে ও ৪ মেয়ের জনক ছিলেন। আজ শুক্রবার বাদ জুম্মা গুলশান সেন্ট্রাল মসজিদে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। 

এ মহা আলেমেদ্বীনের ইন্তেকালে দেশের মাদরাসা শিক্ষক-কর্মচারীদের একমাত্র পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব অধ্যক্ষ শাব্বীর আহমদ মোমতাজী গভীর শোক প্রকাশ করে বলেন, আলহাজ্ব হযরত মাওলানা শামছুল হক সাহেব ছিলেন মরহুম মাওলানা এম এ মান্নান (রহ.) এর অত্যন্ত কাছের ও আস্থাভাজন। তিনি জমিয়াতুল মোদার্রেছীনের একজন নিরলস কর্মী ছিলেন। ইসলামি শিক্ষা তথা মাদরাসার শিক্ষার উন্নয়নে অগ্রনি ভুমিকা রাখতেন। নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করে ও তাঁর শোকার্ত পরিবার পরিজন যাতে ধৈয্যধারণ করতে পারে সেজন্য আল্লাহর কাছে দুয়া করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল

২১ জানুয়ারি, ২০২০
১৯ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ