Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

নিখোঁজের একবছর পর বরিশালের উজিরপুরে যুবকের কঙ্কাল উদ্ধার!

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ৬:৪৪ পিএম

বরিশালের উজিরপুরে নিখোঁজ হবার এক বছর পরে ১জনের কঙ্কাল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার পূর্ব ওটরা গ্রামের কাজী বাড়ির পেছনে নির্জন বাগানে কঙ্কালটি পাওয়া যায়। নিখোঁজের সময় গায়ে থাকা পোশাকের পকেটে থাকা জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে কঙ্কালের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। নিখোজ ব্যাক্তি একই এলাকার বাসিন্দা দুই সন্তানের জনক কাউসার হোসেনের (৩৫)। এ বছরের জানুয়ারী মাসে রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছিল কাউসার।
উজিরপুর থানার ওসি জিয়াউল হাসান সাংবাদিকদেও জানান, স্থানীয় লোকজন নির্জন বাগানে কংঙ্কালটি দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে। কংকালটির গায়ে জড়ানো জ্যাকেটের পকেট থেকে উদ্ধার হওয়া জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে মৃতের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। এছাড়া কঙ্কালের পাশেই মোবাইলের ভাঙ্গা অংশ ও মানিব্যাগন সহ কিছু আলামত পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, হত্যার পর লাশ গুম করতে নির্জন ঐ বাগানে ফেলে দেয়া হয়েছিল। সিআইডি সহ পুলিশের একাধিক ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কঙ্কাল উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ