Inqilab Logo

ঢাকা, সোমবার , ২০ জানুয়ারী ২০২০, ০৬ মাঘ ১৪২৬, ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

মুরাদনগর প্রেসক্লাবের পাল্টা কমিটি সমীচিন নয় মন্তব্য এমপি ইউসুফ হারুনের

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ৭:২৩ পিএম

কুমিল্লার মুরাদনগরে প্রেসক্লাবের পাল্টা কমিটি ঘোষণা নিয়ে এলাকায় বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। বিষয়টি মোটেই সমীচিন হয়নি বলে মন্তব্য করেছেন মুরাদনগর আসনের এমপি (সংসদ সদস্য) আলহাজ ইউসুফ আবদুল্লাহ হারুন। বৃহস্পতিবার বিকেলে মুরাদনগর প্রেসক্লাবের বৈধ কমিটির সভাপতি আবুল খায়ের (যুগান্তর) ও সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন আহমেদ (সমকাল) এর নেতৃত্বে ক্লাবের একটি প্রতিনিধি দল ওই আসনের সংসদ সদস্যের সাথে বিষয়টি নিয়ে কথা বলতে গেলে তিনি এমন্তব্য করেন। সংসদ সদস্য আরও বলেন, হঠাৎ করে গঠন করা এ কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে তার নাম ব্যবহার করা হলেও বাস্তবে তিনি এ সম্পর্কে কিছুই জানেন না। তিনি শিগগিরই বিরাজমান দ্বন্দ্বে লিপ্ত সাংবাদিকদের দুটি গ্রুপকে নিয়ে আলোচনায় বসে বিরোধ নিরসনের আশ্বাস দেন।
উল্লেখ্য, উল্লেখ্য চলতি বছরের ফেব্রুয়াারী মাসে মুরাদনগর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাগণসহ উপজেলার সকল শ্রেণী পেশার লোকজন এবং জেলা ও উপজেলা পর্যায়ের সকল সাংবাদিকদের উপস্থিতি এবং মতামতের ভিত্তিতে তিন বছর মেয়াদি একটি কমিটি গঠন করা হয়। বৈধ এ কমিটি বহাল থাকা অবস্থায় বৃহস্পতিবার সকালে কয়েকজন অতিউৎসাহি সাংবাদিক মিলিত হয়ে আরেকটি পাল্টা কমিটি নিজেরাই ঘোষণা দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ